September 19, 2024, 2:02 am

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
উপজেলা ছাত্রদলের বিরুদ্ধে দুধকুমার নদীর তীর রক্ষা বাঁধের কাজে বাঁধা দেওয়ার অভিযোগ। নিউ হোপ এ্যানিমেল নিউট্রিশন কোম্পানীর পক্ষ হতে বন্যায় ক্ষতিগ্রস্ত খামারীদের জন্য গো- খাদ্য প্রেরণ। বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধে দুপক্ষের সংঘর্ষ, আহত ৫। ঘোড়াঘাটে জামায়াতে ইসলামীর কর্মী-সুধী সমাবেশ অনুষ্ঠিত। কাহালুর মাঝপাড়া জাগ্রত মানবসেবা সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন। তালোড়ার ডাঃ শফিউল করিমের প্রাণ নাশের চেষ্টা থানায় জিডি। কাহালুর এরুইল বাজার ইসলামী ব্যাংক এজিন্ট শাখার গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা। বগুড়ার কাহালুতে নকল সোনা মূর্তি সহ ২ জন গ্রেফতার। কাহালুর ইউএনও’র স্বেচ্ছাচারিতায় বিতর্কিত কর্মকান্ডের স্বচ্ছতা নিয়ে সচেতন মহলে নানা প্রশ্ন বগুড়ায় হক্বের দাওয়াত সিদ্দীক্বিয়া দরবার ও সুন্নতী জামে মসজিদের উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপিত।

গাইবান্ধার সাদুল্যাপুরে জাল ভোট দিতে গিয়ে আটক ৩ জন।

দৈনিক আলো প্রতিদিন ডেস্ক: শনিবার (০৯ মার্চ) গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ৬ নম্বর ধাপেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) উপনির্বাচনে জাল ভোট দিতে গিয়ে তিন যুবক পুলিশের হাতে ধরা পড়েন। বিকেল ৩টার দিকে উপজেলার মধ্য নিজপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

আটক ব্যক্তিরা হলেন – ধাপেরহাট ইউনিয়নের নিজপাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে সজল মিয়া (১৭), একই এলাকার ওসমান আলীর ছেলে জনি মিয়া (১৭) ও আমিরুল ইসলাম (১৮)।

ওই কেন্দ্রর দায়িত্বরত প্রিজাইডিং অফিসার ও ভেটেরিনারি সার্জন ডা. আব্দুল্লাহেল কাফী জানান, ভোটগ্রহণ চলাকালে বিকেল ৩টার দিকে কেন্দ্রে আসেন তিন যুবক। এ সময় তারা ভোটার দাবি করে ভোট দেওয়ার চেষ্টা করেন। কথায় সন্দেহ হলে তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই তিন যুবক মোটরসাইকেল প্রতীকে ভোট দেওয়ার জন্য কেন্দ্রে আসার কথা স্বীকার করেছেন।

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, আটক ওই তিন যুবক ভোটকেন্দ্রে এসে জাল ভোট দেওয়ার চেষ্টা করে। ভোটগ্রহণ শেষ হলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, ধাপেরহাট ইউপি চেয়ারম্যান শফিকুল কবির মিন্টুর মৃত্যুতে এ পদটি শূন্য হয়। শনিবার (৯ মার্চ) এই ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com